Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে নৌকার প্রচার গাড়ীতে হামলার অভিযোগ

বিএনপির সভা করতে বাধা ৮ নেতাকর্মী আটক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৮:৫৬ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্বাচনী প্রচারনা চলাকালীন আওয়ামীলীগের একটি গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। অপর দিকে বিএনপি প্রার্থী অভিযোগ করেন আওয়ামীলীগ নেতাকর্মীরা তার নির্বাচনী সভা মঞ্চ ঘেষে প্রচারনার গাড়ী দাঁড় করিয়ে মাইকে অশালীন ভাষায় গালিগালাজ ও সভা করতে বাধা দেয়।
১৮ ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আব্দুস শহীদ এর পক্ষে নৌকা প্রতীকের প্রচারণাকালে বিটিআরআই (বাংলাদেশ চা গবেষনা কেন্দ্র) ব্রীজ সংলগ্ন স্থানে মুখোশ পরিহিত সন্ত্রাসীরা সশস্ত্র অবস্থায় প্রচার গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করেছে।
শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল জানান, আমরা প্রচারের জন্য বাইরে আছি, খবর পেয়েছি আমাদের প্রচার গাড়ীতে হামলা হয়েছে। আমরা প্রশাসনকে বিষয়টি অবগত করেছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আমরা এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা প্রযয়োনীয় ব্যবস্থা গ্রহন করব।
বিএনপি প্রার্থী হাজী মুজিবুর রহমান চৌধুরী জানান,পরিকল্পিত একটি ঘটনা দেখিয়ে আশিদ্রোন ভোজপুর এলাকায় তার প্রচারণ গাড়ী থামিয়ে ৮ নেতা কর্মীকে আটক করে পুলিশ।
জাতীয় ঐক্যফ্রন্টের নির্ধারিত ভোজপুর বাজারে নির্বাচনী সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা বাধা দেয়। ষ্টেইজের পাশঘেঁষে আওয়ামীলীগের নৌকা প্রতিকের একটি প্রচারনার গাড়ী দাঁড় করিয়ে মাইকে স্লোাগান দিতে থাকে এবং অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে। ষ্টেইজ থেকে কিছুটা দুরে গিয়ে আমাদের সভার কাজ শেষ করি। সভা শেষে আমার গাড়ী ও আমার নিজস্ব নিরাপত্তার জন্য নিয়োজিত দুটি গাড়ী নিয়ে ভোজপুর বাজার থেকে বের হয়ে আসলে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম.নজরুলের নেতৃত্বে একদল পুলিশ তার গাড়ীর গতি রোধ করে। এসময় তারা আমার গাড়ীটি ছেড়ে দিয়ে আমার নিরাপত্তার দায়িত্বে থাকা অপর দুইটি গাড়ী থেকে আমার নেতাকর্মীদের পুলিশ অকথ্য ভাষায় গালা গালি ও মারধর করে আটক করে নিয়ে যায়। তিনি ঘটনার সুষ্টু তদন্ত করে উপযুক্ত বিচারের দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ