Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকার পক্ষে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ এর ব্যাপক গণসংযোগ

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল -সখিপুর) আসনে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগের ধারা অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। গত সোমবার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড.জোয়াহেরেুল ইসলাম ভিপি জোয়াহের কে সাথে নিয়ে সকাল নয়টা থেকে রাত নয়টা পর্যন্ত সখিপুর উপজেলার ডাবাইল, গোহাইলবাড়ি, বহেড়াতৈল শালগ্রামপুর, বেতুয়া, কালিয়ান, ছাতিয়া, বগাপ্রতিমা, আন্দি, হলুদিয়াচালা, নয়াবাজার, আমবাগ সহ ভিবিন্ন এলাকায় তিনি গণসংযোগ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।
টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনে দুইবার মনোনয়ন বঞ্চিত হয়েও ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড.জোয়াহেরেুল ইসলাম ভিপি জোয়াহেরের সাথে গণসংযোগে নামায় এসব নির্বাচনী প্রচারনা সভায় অগণিত মানুষের ঢল নামে। আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে কাছে পেয়ে এলাকার মানুষ তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় তাঁরা সাধারন জনগনের কথা মনোযোগ সহকারে শোনেন এবং তা বাস্তবায়নের আশ্বাস দেন।
আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহসম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমাদেরই এই গণসংযোগ। বাসাইল-সখিপুরকে এগিয়ে নেওয়ার জন্যই আমাদের এই গণসংযোগ । আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে বানচাল করার জন্য একটি গোষ্ঠি বিভিন্ন ষড়যন্ত্র করছে। নির্বাচনকে ঘিরে এক শ্রেনীর সুবিধাবাদী মানুষ পিছনের দরজা অবলম্বন করছে। দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাওয়ায় পুরুষের পাশাপাশি নারীদের ভূমিকাও রয়েছে। মাননীয় প্রধান মন্ত্রী ৯৬ সালে ক্ষমতা আসার পর পিছিয়ে পড়া নারীদের সম্মুখে অগ্রসর করেছেন। সারাদেশের সার্বিক উন্নয়নের জন্য নৌকার বিকল্প নাই জানিয়ে আওয়ামীলীগের এ নেতা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যে স্বপ্ন আমাদের দেখ দেখাচ্ছেন তা বাস্তবায়ন করতে হলে আগামীতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তবেই সারা দেশ আরো আলোকিত হবে, আলোকিত হবে আমাদের বাসাইল-সখিপুর।
এ সময় নির্বাচনী প্রচারণা সভায় টাঙ্গাইল-৮ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী এ্যাড.জোয়াহেরুল ইসলাস ভিপি জোয়াহের, সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ