Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় কৃষকদের সাথে মাঠে নেমে বিএনপি প্রার্থীর ধান মাড়াই

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি ভাইরাল

মুন্সী কামাল আতাতুর্ক মিসেল | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১১:৩৯ এএম

গণসংযোগ করতে গিয়ে কৃষকদের সাথে ধান মাড়াইয়ের কাজে নেমে পড়লেন কুমিল্লা-৬ (সদর) আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন। নির্বাচনী প্রচারণায় গিয়ে ধান মাড়াইরত কয়েকজন শ্রমিককে দেখতে পেয়ে তাদের সাথে মাড়াইয়ে শামিল হন হাজী ইয়াছিন। কৃষকদের সাথে মাঠে নেমে বিএনপি প্রার্থীর ধান মাড়াইয়ের বিষয়টি ক্ষণিকেই মধ্যই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়তে থাকে চারিদিকে। সাবেক এমপি ও আগামী নির্বাচনে হেভিওয়েট প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিনের এমন উষ্ণ সান্নিধ্য পেয়ে আপ্লুত সেখানকার কৃষকরা। হাজী আমিন উর রশিদ ইয়াছিন মঙ্গলবার শহরের সালমানপুরসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। এসময় সালমানপুর এলাকায় কৃষিজমিতে কয়েকজন শ্রমিককে ধান মাড়াইয়ে দেখতে পেয়ে নেতা-কর্মীসহ ছুটে যান সেখানে।
শ্রমিকদের সাথে কুশল বিনিময় করতে করতে হুট করেই ধানের গোছা হাতে নিয়ে উঠে পড়েন মেশিনে। প্যাডেলে চেপে চেপে দক্ষ কৃষকের মতোই ছড়াতে থাকেন পাকা ধান।এসময় তার সাথে বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ