Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২২

১৫ কোটি টাকার মালামাল উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম

রাজধানীর মিরপুরে এসএ ওয়ার্ল্ড থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ১৫ কোটি টাকার মালামাল উদ্ধার করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। গতকাল এসএ ওয়ার্ল্ডের মিরপুর ১০ নম্বর সেকশনের শাখা থেকে এ মালামাল উদ্ধার করা হয়। র‌্যাব-৪ এর নেতৃত্বে ভ্রম্যমান আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি বলেন, শুল্ক ফাঁকি দিয়ে আনা ১৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় এসএ ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এসব পণ্যের যথাযথ কোন কাগজপত্র দেখাতে পারেনি। 

এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজধানীতে পৃথক অভিযানে মাদক সেবন ও বিক্রির দায়ে ২২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপি ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৯৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৪২৭ গ্রাম হেরোইন ও ৪৪৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ১৭টি মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ