Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসনের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামানের অনুসারীদের মতবিনিময় সভা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৯:০৬ পিএম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসনের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামানের অনুসারীদের আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কাকে বিজয় করার একাত্ততা প্রকাশ করার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিকাল ৪ টায় উপজেলা শহীদ মিনারে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড.খান সাইফুল্লাহ পনির।
এছাড়া ও উপস্থিত ছিলেন জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড.বাবু সঞ্জিব কুমার বিশ্বাস,সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি দিপু লস্কর,উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মো.রিয়াজ আহম্মেদ,আ’লীগ নেতা মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার,ডেজলিং তালুকদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মৃধা উপজেলা কৃষকলীগ সভাপতি মো.ছালেক হোসেন,যুবলীগ নেতা মো. জাকির হোসেন,ইউসুফ সিকদার,মো.হেমায়েত উদ্দিন,শেখ রাছেল স্মৃতি সংসদ উপজেলা সভাপতি মো.জামাল হাওলাদার,সাবেক ছাত্রলীগ নেতা মো.আবুল হাসনাত সুমন সিকদার,
মো. জামাল মৃধা,আবু মুছা সোহাগ ও মোঃ দিদার খান
সহ উপজেলা আ’লীগ,আওয়ামী যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন রাজাপুর-কাঠালিয়া সংসদীয় আসনে মনিরুজ্জামান মনোনয়ন প্রত্যাশি ছিলেন,জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বার্থে বজলুল হক হারুন এমপি কে দলের মনোনয়ন দিয়েছে এখানে মান অভিমান ভুলে দলের প্রতীকে নৌকাকে বিজয় করার লক্ষ্যে আগামী ৩০ তারিখ জাতীয় সংসদ নির্বাচনে একসাথে কাজ করা অঙ্গীকার ব্যক্ত করেন। উল্লেখ থাকে যে, বিগত দিনে কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান ঝালকাঠি-১(রাজাপুর কাঠালিয়া) সংসদীয় আসনে দলিয় মনোনয়ন পাওয়ার লক্ষ্যে নেতাকর্মি নিয়ে মাঠে কাজ করে আসছে।কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান তার অনুসারীদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকাকে বিজয় করার লক্ষ্যে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন।মতবিনিময় শেষে নৌকার পক্ষে বিশাল মিছিলসহকারে বাইপাস মোড় আ’লীগ অফিসে এসে শেষ হয়।অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন উপজেলা আ’লীগ প্রচার সম্পাদক মো.জালাল হোসেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ