Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দ্য মামি’ রিমেকে টম ক্রুজের সঙ্গে রাসেল ক্রো

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফ্যান্টাসি সিরিজ ‘দ্য মামি’র শুরু সেই ১৯৩২ সালে ১৯৫৫ পর্যন্ত পাঁচটি পর্ব নির্মিত হয় সেসময়। ১৯৫৯ থেকে ১৯৭১ পর্যন্ত আবার চারটি পর্ব নির্মিত হয়। আর সব শেষে ব্রেন্ডান ফ্রেজার, রেচেল ওয়াইস আর আর্নল্ড ভসলুকে নিয়ে ১৯৯৯ থেকে ২০০৮ পর্যন্ত নির্মিত হয় আবার তিনটি ফিল্ম। আবার নির্মিত হতে যাচ্ছে ‘দ্য মামি’; এবার কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয় করবেন টম ক্রুজ। এতে দানবীয় মমীর ভ‚মিকায় অভিনয় করবেন সোফিয়া বুতেলা। আর, সম্প্রতি রাসেল ক্রো চলচ্চিত্রটির কাস্টে যোগ দিয়েছেন। জানা গেছে, তার ভ‚মিকাটি হবে মন্দ আর ভালোতে মেশানো। যাকে বলে ডা. জেকিল ও মি. হাইডের মতো।
গত গ্রীষ্মে ইউনিভার্সাল পিকচার্স তাদের ক্লাসিক মনস্টার চলচ্চিত্রের রিবুট হিসেবে একটি নতুন সিরিজ তৈরি করার দায়িত্ব দেয় চিত্রনাট্যকার অ্যালেক্স কার্টজম্যান আর ক্রিস মরগ্যানকে। কার্টজম্যান এছাড়াও চলচ্চিত্র সিরিজটি পরিচালনা এবং মরগ্যান এবং শন ড্যানিয়েলের সঙ্গে প্রযোজনা করবেন।
নতুন ফিল্মটিতে ক্রো’র ভ‚মিকাটি হবে ছোট, কিন্তু তার চরিত্রটি দিয়েই একটি স্পিন-অফ সিরিজ নির্মিত হবে (যেমনটি হয়েছে ডোয়েন ‘দ্য রক’ জনসনকে নিয়ে ‘স্করপিয়ন কিং’ সিরিজ)।
দ্য মামি’ মুক্তি পাবে ২০১৭’র ৯ জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দ্য মামি’ রিমেকে টম ক্রুজের সঙ্গে রাসেল ক্রো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ