Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৪ ঘণ্টায় ঢাকা যাব নৌকায় ভোট দেবো

মহাজোট প্রার্থী শাহজাহান মিয়া

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চার ঘন্টায় ঢাকা যাবো, নৌকা মার্কায় ভোট দেবো স্লোগান নিয়ে পটুয়াখালীতে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহানুর হক ব্যাপারীর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আ.লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো.শাহজাহান মিয়া। সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, সহ-সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাধারন সম্পাদক হারুন অর রশীদ হাওলাদার, পটুয়াখালী সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মনির খান। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মুজাহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চালনায় বর্ধিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উজ্জল বোস।

বর্ধিত সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের আমলে পটুয়াখালীসহ দক্ষিনাঞ্চলে যে উন্নয়ন হয়েছে, তা বিগত ৪০ বছরে হয়নি। পদ্মাসেতু, লেবুখালী সেতু, পায়রা সেতুর কাজ চলামান রয়েছে। কুয়াকাটা থেকে ঢাকায় যেতে মাত্র চার ঘণ্টা সময় লাগবে। পায়রাবন্দর এ দেশের মানুষের ভাগ্যের চাকা ঘুরিয়ে দেবে। চার লেনের সড়কের কাজ চলমান রয়েছে। এই সড়কের কাজ শেষ হবার সাথে সাথে রেল লাইনের কাজ শুরু হবে। তাই এখন থেকে স্লোগান হবে, চার ঘণ্টায় ঢাকা যাবো, নৌকা মার্কায় ভোট দেবো। আগামী ৩০ তারিখ দক্ষিণাঞ্চলের উন্নয়নের স্বার্থে সবাইকে নৌকায় ভোট দেয়ার এবং প্রতি বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি। প্রতিটি ইউনিয়নের আ.লীগের নেতৃত্বে সেন্টার কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির সাথে যুক্ত হয়ে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীদের কাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ