Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে ২০ দলীয়জোট প্রার্থীর নির্বাচনী কাজে প্রতিনিয়ত হামলা ও মিথ্যা মামলা দিয়ে নেতা কর্মীদের হয়রানির অভিযোগ

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৯ পিএম | আপডেট : ৮:৩৭ পিএম, ১৭ ডিসেম্বর, ২০১৮

২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট নেতাদের সাথে আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের প্রার্থী শাহাদাত সেলিমের মতবিনিময় সভা তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। রামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি নাজিম উদ্দিনের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু,ভিপি আবদুর রহিম,বিএনপি নেতা ইমাম হোসেন প্রমুখ। এসময় রামগঞ্জ উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি যুবদল ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত সেলিম জানান, রামগঞ্জের কোথাও আমার নেতা কমীরা নির্বাচনের কাজ করতে পারছেনা,প্রতিদিন প্রতিপক্ষ নৌকা মার্কার প্রাথী আনোয়ার খান পুলিশের সহযোগীতায় তার সমর্থক হোন্ড বাহিনী দিয়ে আমার নেতা কমীদের উপর হামলা করছে আর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এসব ভয় দেখিয়ে কোন লাভ হবে না ৪/৫ ঘন্টা ভোট হলে আওয়ামীলীগের কোনও নেতা কর্মীকে খুঁজে পাওয়া যাবেনা, বিনএনপির বিজয় নিশ্চিত যেনেই তারা পাগল হয়ে এসব অপকর্ম করছে। তিনি সকল নেতা কর্মীকে ধর্য্যদরে তা মোকাবেলা করার আহবান জনান,তিনি আরো অভিযোগ করেন,রোববার বিকেলে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে জামতলী বাজার ও আশপাশ এলাকায় গনসংযোগে করছিলাম। এসময় প্রতিপক্ষ প্রার্থী আনোয়ার হোসেন খাঁনের নৌকার মার্কার সমর্থক সন্ত্রাসী বাহিনীর ৩০/৪০টি মোটরসাইকেল মহড়া দিয়ে এসে গনসংযোগে হামলা ও গুলি চালায়। এসময় ছাত্রদল নেতা জোবায়ের হোসেন ও সম্্রাটসহ ৫ নেতাকর্মী গুরুতর আহত হয়। এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ডাঃ মামুন আহমেদের জগৎপুর গ্রামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এছাড়া কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেনের বাড়িতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনাসহ গতকাল বিকালে এবং রাত ১১টায় দু দফা হামলা চালায় তারা। তবে হামলার সময় পুলিশের কয়েকজন সদস্য সাদা পোষাকে পিছনে ছিল। পুলিশের উপস্থিতিতে এ হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ