Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে দ্বিতিয় দিনের মত অনশন কর্মসূচি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩:২৭ পিএম

টাংগাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারনার গাড়ি বহড়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। গোহালিয়া ইউনিয়নের বিয়ারা মারুয়া এলাকায় রবিবার এঘটনায় ঘটে।আব্দুল লতিফ সিদ্দিকী ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীকে দায়ি করেছেন।
এ হামলার প্রতিবাদে রবিবার দুপুর থেকে জেলা রির্টার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী সমর্থকদের নিয়ে অবস্থান ধর্মঘট শুরু করে রাত থেকে অনশন কর্মসূচি পালন করছেন।
তিনি জানান, রবিবার সকালে কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারনায় যাওয়ার সময় সেখানকার স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খানের ইন্দনে তার গাড়ি বহড়ে হামলা করে। এতে তার
ব্যাক্তিগত গাড়িসহ আরো তিনটি গাড়ি ভাংচুর করা হয়। এসময় ইট পাটকেলের আঘাতে তার কয়েকজন নেতা-কর্মী আহত হয়। তিনি জেলা রির্টার্নিং কর্মকর্তার কাছে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও কালিহাতী থানার অফির্সাস ইনচার্জ (ওসি)কে প্রতাহারের দাবী জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ