Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা-১ আসনে নৌকার গণসংযোগ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে আ.লীগ থেকে মনোনীত প্রার্থী মেজর জেনারেল সুবিদ আলী ভূইয়া গতকাল সুন্দলপুর, বারপাড়া, সাতপাড়া, ইছাপুর, শহীদনগর, কালাইরকান্দি গ্রামসহ ১০টি গ্রামে গণসংযোগকালে বলেন, দেশ উন্নয়নের সড়কে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। দেশের সকল শ্রেণি পেশার মানুষের আয় বেড়েছে, তাই জনগণ এখন শান্তি ও শস্তিতে আছে, শুধু শান্তিতে নেই বিএনপি ও তাদের শরীক ষড়যন্ত্রকারীরা। দেশের মানুষ ভালো থাকলেও তারা ক্ষমতার নেশায় দিশেহারা। গণজোয়ারে আবারও কুমিল্লা-১ আসন নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।
এ গণসংযোগে অংশগ্রহণ করেন এড. শফিউল বসর ভান্ডারী, দাউদকান্দি উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. লিল মিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, প্যানেল মেয়র রকিব উদ্দিন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সরকার, মাসুদ চেয়ারম্যানসহ আ.লীগের নেত্রীবৃন্দ। গণসংযোগে শত শত নেতাকর্মী সর্থকরা অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ