Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে নৌকার ক্যাম্পে বিস্ফোরণ

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

ঝিনাইগাতীতে আ.লীগ প্রার্থী ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক চাঁন এমপির নৌকা প্রতীকের চারটি নির্বাচনী ক্যাম্পে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটনার প্রতিবাদে গতকাল স্থানীয় যুবলীগ প্রতিবাদ মিছিল করেছে। উল্লেখ্য, ১৪ ডিসেম্বর রাতে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মামলা হয়েছে। মামলায় বিপ্লব ও শহীদুল নামে দুই বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, ঐদিন রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে ঝিনাইগাতী উপজেলা সদরে যুবলীগ কার্যালয়, রাংটিয়া, তিনানী, বনগাঁও ও ধানশাইল বাজারের চারটি নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে একযোগে এ ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। ওই সময় দলীয় নেতাকর্মীরা আতঙ্কগ্রস্ত হয়ে পরে। ঘটনার পরপরই আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল বের করে উপজেলা সদরে বিক্ষোভ করে।
এ ছাড়া শনিবার সন্ধ্যার পর যুবলীগ অফিসে এক প্রতিবাদ সভা ও মিছিলের আয়োজন করে। ককটেল বিস্ফোরণের বিষয়ে বিএনপি দলীয় নেতাকর্মীদেরকে দায়ী করা হচ্ছে বলে জানা যায়। এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, আ.লীগের চারটি নির্বাচনী অফিসে একযোগে ককটেল বিস্ফোরণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাম্পে বিস্ফোরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ