Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে দুলুর স্ত্রীর নির্বাচনী প্রচারণায় হামলায় আহত ৩

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫১ পিএম

নাটোরে নির্বাচনী প্রচারণার সময় দৃর্বৃত্তদের হামলায় তিন বিএনপি কর্মী আহত হয়েছেন। আজ রোববার দুপুর ১টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, শহরের কানাইখালী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নীচাবাজার এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল ওয়াদুদ তনু ও উত্তর বড়গাছা এলাকার শেখ হারুণ রফিকের ছেলে ফিরোজ শেখ। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে। পরে শহরের সেটশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় বিএনপির ৩ নেতা-কর্মী আহত হয়। অক্ষত রয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। পরে আহতদের উদ্ধার করে বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ