Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মওদুদ আহমদ আবারও মিথ্যাচার করছেন- ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৭:২০ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্যারিষ্টার মওদুদ আহমদকে ইঙ্গিত করে বলেছেন, ‘এ হলো ধোঁকাবাজ, উপরে একটা, ভিতরে আরেকটা। আমাদের উপরে নিচে, সব সমান, আমরা মিথ্যা কথা বলতে জানিনা। তিনি আবারও মিথ্যাচার করছেন। তারা কিছু হলেই মিডিয়া ও সাংবাদিকদের দ্বারস্থ হয়। জনসমর্থন নেই বলে তারা ভোটের মাঠে যেতে পারছে না।’

আজ শনিবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার নবগ্রাম এলাকায় এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদ সম্পর্কে বলেন, মওদুদ সাহেব বলে ছিলেন একমাসের মধ্যে রাজনীতি চেহারা বদলে যাবে। কিন্তু এখন আমরা কি দেখতেছি। কই কোনও চেহারাইতো বদল হলো না। মানুষ এখন ভোটের আমেজে আছে, ভোট উৎসবের অপেক্ষা আছে।

ওবায়দুল কাদের ভোটারদের উদ্দেশ্যে বলেন, সব দলের কাছে বলতে চাই, আমরা দলীয় লোক দিয়ে নয়। নোয়াখালী খালের কাজ সেনাবাহিনীর তত্ত্ববাধানে হচ্ছে। এছাড়াও আমাদের সময়ে নোয়াখালীর অধিকাংশ এলাকায় শতভাগ বিদ্যুৎ পেয়েছে। সড়কের ব্যাপক উন্নয়ন হয়েছে। নোয়াখালীতে দুই ফোর লেনের কাজ চলমান রয়েছে। আগামীতে আরো বড় রড় উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হবে। যার সুফল সকল দলের লোকজন ভোগ করবে। এই বিজয়ের মাসে নৌকার জয় হবেই।

এসময় মন্ত্রীর উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান ডা. জাফর উল্লা, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

এরআগে তিনি তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের গাংচিলে এক পথসভা করেন। এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের শিল্পও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খাঁন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ