Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে আলতাফ হোসেন চৌধুরীর সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৫ পিএম

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীতে সরকারি দলের সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনী যৌথভাবে ধানের শীষের প্রার্থী ও কর্মী-সমর্থকদের ওপর বেপরোয়া হামলা চালিয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা,এলাকা ছাড়ার হুমকি,হামলা চালিয়ে নেতাকর্মীদেরকে আহত করা সহ নির্বাচনী মাঠকে অশান্ত ও রক্তাক্ত করে তুলছে। প্রতিনিয়ত কর্মীদের উপর হামলা করা সহ বাড়ি ঘর লুটপাট ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর চালাচ্ছে। পোষ্টারে অগ্নিসংযোগ সহ আওয়ামীলীগ পরিকল্পিতভাবে সন্ত্রাসী কার্যক্রম দ্বারা ভোটারদের মধ্যে আতংক সৃষ্টির মাধ্যমে একতরফা ভোটার বিহীন নির্বাচনের পথ সুগম করার পায়তারা করছে বলে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন জেলা বিএনপির সভাপতি ও সংসদ সদস্য পদপ্রার্থী আলতাফ হোসেন চৌধুরী।

আজ শনিবার সকাল ১১টায় শেরেবাংলা সড়কের সুরাইয়া ভিলায় সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেনে গত বুধবার রাতে ৫০/৬০ জনের ছাত্রলীগের সন্ত্রাসী তার বাসভবনে হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় সন্ত্রাসীরা যুবদল নেতা নিপুকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা সহ তিতাস মোড়ে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর সহ লুটপাট করে নিয়ে যায়। একই রাতে ছাত্রলীগের সন্ত্রাসীরা ঘন্টাব্যাপী গোটা শহরে ত্রাসের রাজত্ব কায়েম করে আতংক সৃষ্টি করে।

তারা কোথাও নির্বাচনী প্রচার প্রচারণা করতে পারছেন না এবং তাদের নেতাকর্মীদের উপর হামলা সহ আইনশৃঙ্খলা বাহিনী দারা নির্বাচনে বাধা সৃষ্টি করা হচ্ছে।

অবাধ, সুষ্ঠু ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে যাতে নির্বাচন হয় সে বিষয়ে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ