Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল্লামা শফীর দোয়া নিলেন বিএনপির ইব্রাহিম

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১১:২৬ এএম | আপডেট : ১১:৫৫ এএম, ১৫ ডিসেম্বর, ২০১৮

হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফীর দোয়া নিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী ও আংশিক বায়েজিদ) আসনের ২০ দলীয় জোটের প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক।

শুক্রবার রাতে ইব্রাহিম বীর প্রতীক হেফাজত আমিরের কার্যালয়ে হাজির হন। এসময় আল্লামা শফীর কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

সূত্র জানায়, কুশল বিনিময় শেষে হেফাজত আমির মোনাজাতের মাধ্যমে মহান সৃষ্টিকর্তার নিকট হাত তুলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করেন। ইব্রাহিম বীর প্রতীক হেফাজত আমিরের দোয়া নিয়ে প্রায় দেড় ঘণ্টা হাটহাজারী মাদ্রাসার ওলামা-মাশায়েখদের সঙ্গে সাক্ষাৎ করেন।

সেখানে উপস্থিত ছিলেন- হেফাজত আমিরের তনয় মাওলানা আনাস মাদানী, তার ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলম ও মুহাম্মদ জাহেদুল ইসলামসহ আলম-ওলামারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • আবু আব্দুল্লাহ ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:১৯ পিএম says : 0
    আল্লামা শাফি সব সময় ধৰ্ম নিরপেক্ক বাদীদের বিরুদ্ধে ছিলেন এখনো আছে - উনার কাজ ই ধৰ্ম নিরপেক্ক বাদীদের বিরুদ্ধে করা উনার অনুসারীরা ও আমাদের সাথে আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ