Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

‘উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আ. লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আ. লীগ সরকারের আমলে আনোয়ারায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই চলমান উন্নয়ন অব্যাহত রাখতে সবাই নৌকায় ভোট দিন। দেশ এখন উন্নয়নের মহাসড়কে, এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষের আয় বেড়েছে, তাই জনগণ এখন শান্তি ও স্বস্তিতে আছে। শুধু শান্তিতে নেই বিএনপি ও তাদের শরিক ষড়যন্ত্রকারীরা। দেশের মানুষ ভাল থাকলেও তারা ক্ষমতার নেশায় এখন দিশেহারা।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় আনোয়ারা উপজেলার বারশত কালীবাড়ি সংলগ্ন মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। বারশত ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ. লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ মালেক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগ এডহক কমিটির সদস্য ফজলুল করিম চৌধুরী বাবুল, পুলিন বিহারী নাথ, জামাল উদ্দিন, এম এ কাইয়ুম শাহ্ ও আজিজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ