Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধানের শীষের জোয়ার ঠেকাতে টেকনাফের ওসি যুদ্ধ ঘোষণা করেছে -টেকনাফে শাহজাহন চৌধুরী

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৬:৫৭ পিএম

উখিয়া-টেকনাফ আসনের ধানের শীষের প্রার্থী কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেছেন, উখিয়া-টেকনাফ আসনে ধানের শীষের পক্ষে গন জোয়ার দেখে আব্দুর রহমান বদির মাথা খারাপ হয়েগেছে।
তারা পুলিশ দিয়ে ধানের শীষের কর্মীদের মামলা, হামলা ও গ্রেপ্তার করে হয়রানী করছে। ধানের শীষের জোয়ার ঠেকাতে টেকনাফের ওসি যেন যুদ্ধ ঘোষণা করেছে। টেকনাফের ওসি প্রদীপ বদির কর্মচারী হিসেবে কাজ করছে বলে অভিযোগ করে তিনি বলেন, ওসি প্রদীপের জেনে রাখা দরকার সে প্রজাতন্ত্রের কর্মচারী। কারো পক্ষে বা বিপক্ষে অবস্থান নিতে পারেন না।
শাহজাহান চৌদুরী শুক্রবার বিকেলে টেকনাফের মীনা বাজারে এক নির্বাচনী সভায় একথা বলেন।
আওয়ামী লীগের দুঃশাসন মানুষের মেরুদন্ড ভেঙে দিচ্ছে। তিনি বলেন ৩০ ডিসেম্বর মানুষ ধানের শীষে ভোট দিয়ে আওয়ামী দুঃশাসনের জবাব দেবে।



 

Show all comments
  • Md fahim hossain ১৪ ডিসেম্বর, ২০১৮, ৮:৫১ পিএম says : 0
    ৩০তারিখ জনগন ঠিক করবে বিজয় হবে কারা
    Total Reply(0) Reply
  • akhand ১৪ ডিসেম্বর, ২০১৮, ৯:৩৩ পিএম says : 0
    all time complain it' mean probakanda.. complain with avidence. do you think all police bad?also do you think all police are family member of awamileage. what is thise ? BNP'S NO body work police department. complain what is correct people will remember and react.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ