Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল-৭ মির্জাপুরে আ.লীগের নির্বাচনী অফিস উদ্বোধন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৬:৩৬ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে এ নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে কর্মী সমাবেশের আয়োজন করা হয়।
মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক কাউন্সিলর হাজী মো. সিরাজ মিয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কার্যালয়ের উদ্বোধন করেন মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুর রহমান শিপন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক হাজী খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুর রউফ দুলাল, হারুন অর রশিদ, জয়নাল সিকদার, মরতুজ আলী, ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি উজ্জল মিয়া, সাধারণ সম্পাদক মোজাম্মেল ভান্ডারী প্রমুখ।
নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে নেতৃবৃন্দ আওয়ামী লীগ মনোননীত প্রার্থী আলহাজ একাব্বর হোসেনকে ৫নং ওয়ার্ড কেন্দ্রে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে বাড়ি বাড়ি ঘিয়ে ভোট প্রার্থনার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ