Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে জমজমাট ভোটের মাঠ, প্রার্থীরা হাঁটছেন জোর কদমে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৫:৫১ পিএম

যশোরের ৬টি আসন এলাকায় জমজমাট ভোটের মাঠ। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মধ্যস্থল রাজনীতির প্রাণকেন্দ্র ও আন্দোলন সংগ্রামের পীঠস্থান স্বাধীনতার প্রবেশদ্বার অবিভক্ত বাংলার প্রথম জেলা যশোরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বেশ জমে উঠেছে। মোট ৩৭জন প্রার্থী হলেও ভোটের মাঠ কাঁপাচ্ছেন মহাজোট ও ঐক্যফ্রন্টের ১২জন। শুক্রবার জুমা নামাজের পর যশোরের বিভিন্নস্থান ঘুরে দেখা গেছে, মোড়ে মোড়ে জটলা পাকিয়ে সব আলোচনায় ব্যস্ত ভোট নিয়ে। শহর, বন্দর, মাঠ, ঘাট,অলিগলি চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। তারা হাঁটছেন জোরকদমে।
দিনরাত সমানতালে দলীয় নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগ ও পথসভা করছেন মহাজোট এবং ঐক্যফ্রন্টের প্রার্থীরা। এর বিপরীতে অন্যান্য প্রার্থীদের খুব একটা দেখা মিলছে না। তবে তাদের কেউ কেউ দাবি করেছেন, আমরা শো-ডাউস করছি না, তাই বলে বসে নেই। ভোটপন্ডিত ও বিশ্লেষকদের মতে, যশোরের সব ক’টি আসনেই মূলতঃ মহাজোট ও ঐক্যফ্রন্টের মধ্যে তুমুল লড়াই হবে। এই দু’টি নির্বাচনী জোটের নেতা, কর্মী ও সমর্থকরাও মিটিং সিটিং ইটিং ফিটিংএ ব্যস্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ