Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে মুন্সীগঞ্জ-১ নির্বাচনী প্রচারণা মাহি বি চৌধুরী

মহিলা লীগের সাথে মত বিনিময় সভা

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৩:০০ পিএম

মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোট নৌকা প্রতীক প্রার্থী মাহি বি চৌধুরীর নির্বাচনী প্রচারণা ও সিরাজদিখান উপজেলা মহিলালীগের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১২ টার দিকে উপজেলার রশুনিয়া এলাকায় সাধারণ জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে প্রচারণা করেছেন। পরে রশুনিয়া উচ্চ বিদ্যালয় আঙ্গিনায় উপজেলা মহিলালীগের আয়োজনে নির্বাচনের অংশ হিসেবে মত বিনিময় সভা করেন। 

মত বিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাহি বি চৌধূরী উপস্থিত ছিলেন। উপজেলা মহিলালীগের সভাপতি সীমা রানী ব্যাণার্জীর সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান এ্যাড. আবুল কাশেম, উপজেলা বিকল্পধারা সভাপতি মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, প্রফেসর গিয়াস উদ্দিন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তি, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক শহিদ ঢালী, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি এ্যাড. আবু সাঈদ, রশুনীয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি সারেয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লাল কামাল, মহিলালীগ নেত্রী পারভীন, মিমি, রতœা হাওলাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ