Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিশন ২০২১-এর দিকে এগিয়ে যাচ্ছে দেশ

সিলেটে যুবলীগের বর্ধিত সভায় ড. মোমেন

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে এক বর্ধিত সভায় সিলেট-১ আসনে মহাজোট প্রার্থী ড. এ. কে. আব্দুল মোমেন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব সেক্টরে অভূতপূর্ব সাফল্য অর্জন করে চলেছেন বাংলাদেশ। দেশ এগিয়ে যাচ্ছে ভিশন ২০২১-এর দিকে। নিজস্ব টাকায় পৃথিবীর দীর্ঘতম পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার বিকেল ৪টায় সিলেট জেলা ও মহানগর আ.লীগের কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয় মহাজোট প্রার্থী ড. মোমেনের সমর্থনে। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা এডভোকেট বেলাল হোসাইন।
মহানগর যুবলীগের আহবায়ক আলম খাঁন মুক্তির সভাপতিত্বে যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম ড. আহমেদ আল কবির, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মহানগর আ.লীগ যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোরুজ্জামান চৌধুরী, যুক্তরাষ্ট্র কমিউনিটি নেত্রী রানা ফেরদৌসী, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সেলিম, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আফসর আহমদ, জেলা পরিষদ সদস্য জেলা যুবলীগ নেতা শামীম আহমদ, মহানগর যুবলীগের সদস্য সুবেদুর রহমান মুন্না ও জাকিরুল আলম জাকির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ