Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেছেন চাঁদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোনো সরকারের সময় হয়নি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, ডা. হারুন-অর-রশিদ সাগর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ