Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর খুলশী থানার ওয়াসার মোড়ে একটি ভবনের ছাদ থেকে এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মো. ইসহাক (৫০) কৃষি ব্যাংকের হাটহাজারী উপজেলার মদনহাট শাখায় কর্মরত ছিলেন। গতকাল (বৃহস্পতিবার) সকালে বাড়ির ছাদে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ওয়াসার মোড়ের হাইলেভেল রোডে লোকমান সাহেবের ভবন নামে পরিচিতি শ্বশুরের বাড়িতে পরিবারসহ থাকতেন তিনি।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, লাশটি পাঁচতলা ভবনের ছাদে পানির ট্যাংকে ওঠার সিঁড়ির সঙ্গে ঝুলে ছিল। ঘটনাস্থল থেকে বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর পরিষ্কার হবে। আমরা সার্বিক বিষয়গুলো খতিয়ে দেখছি। ইসহাকের শ্যালক জানিয়েছে, ব্যাংকের অতিরিক্ত কাজ করতে হতো তাকে। ইসহাকের মেয়ে মুমু রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে পড়াশোনা করেন। তিনি জানান, কয়েকদিন আগে বাড়ি আসি। তখনি বাবাকে হতাশাগ্রস্ত দেখি। এমনিতে নানু মারা যাওয়ার পর থেকে মা মানসিক সমস্যায় ভুগছিলেন।
ইসহাকের শ্যালক ফারুক হোসেন জানান, দুলাভাই অফিসিয়াল চাপের কথা প্রায়ই বলতেন। তার একজন কলিগ অবসরে গেছেন, আরেকজন মারা গেছেন। কিন্তু দুজনের কাজই তাকে সামলাতে হতো। তিনি একজনে তিনজনের কাজ করতেন। কিছুদিন আগে রিকশায় দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পায়ে আঘাত পেয়েছিলেন। মাঝেমধ্যে ব্যথা উঠতো। আমার মা মারা যাওয়ার পর থেকে বোন মানসিকভাবে অসুস্থ। অনেক টাকার ওষুধ লাগে তার জন্য। তিনি জানান, সকালে পাশের বাসার ছাদ থেকে লোকজন ঝুলন্ত লাশ দেখে আমাদের দরজায় নক করে। এরপর আমরা দুলাভাইয়ের লাশ দেখতে পাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ