Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

হামলা ধরপাকড় নির্বাচনী অফিস বন্ধ করার অভিযোগ

কিশোরগঞ্জে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নেতাকর্মীদের ধরপাকড়, নির্বাচনী অফিস বন্ধ করে দেয়াসহ গণসংযোগে বাধাদানের অভিযোগ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনে বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ফজলুর রহমান বলেছেন, তার এলাকায় সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। 

গতকাল সকালে কিশোরগঞ্জ জেলা সদরের এক রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করে অবিলম্বে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যে অ্যাডভোকেট ফজলুর রহমান বলেন, নির্বাচনী প্রচারনার প্রথম দিন থেকেই আমি বৈষম্য, নির্যাতন ও অত্যাচারের শিকার হচ্ছি। ইটনা উপজেলা সদরে আমার নির্বাচনী অফিস স্থানীয় প্রশাসন সিলগালা করে বন্ধ করে দিয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, গতকাল সন্ধ্যায় জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের মিছিলে হামলা করে তাকে আহত করা হয়েছে। এ ছাড়া মিঠামইন উপজেলা বিএনপির সভাপতি জাহিদুল আলম জাহাঙ্গীর ও বাজিতপুর পৌর যুবদলের সভাপতি আব্দুল মালেক ভ‚ঁইয়া মঞ্জুকে গ্রেফতার করা হয়েছে এবং বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বাড়িতে পুলিশ গিয়ে হয়রানি করে ভয়ভীতি দেখানো হচ্ছে।
এ অবস্থায় নির্বাচনের কোনো পরিবেশ নেই জানিয়ে তিনি অবিলম্বে আটক নেতাকর্মীদের মুক্তি, পুলিশি নির্যাতন বন্ধের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানান।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহ-সভাপতি মো. আমীরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল ইসলাম রতন, ইটনা উপজেলা বিএনপির সভাপতি এস এম কামাল ও সাধারণ সম্পাদক ছিদ্দিকুজ্জামান ঠাকুর স্বপন, ইটনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যাম হাবীবুল হান্নান, মিঠামইন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলা সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু সায়েম মজুমদার ও জয়সিদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ