Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির কবলে পড়ে এক ভাইয়ের মৃত্যু অপর ভাই অসুস্থ

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : অজ্ঞানপার্টির কবলে পড়ে যশোর শহরের বাসিন্দা কাজী মাহমুদুল হক (৩০) নামে এক যুবকের মুত্যু হয়েছে। এ ঘটনায় তার বড় ভাই কাজী মজিবুল হক (৩৫) খুলনা মেডিকের কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন। মৃত কাজী মাহমুদুর হক যশোর শহরের ৪৬, অম্বিকাবসু লেনের কাজী মোজাম্মেল হকের পুত্র। তার ভাই কাজী আনোয়ারুল হক জানান, কদুই ভাই সোমবার সকালে বাসা থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরত আসেনি। তাদের মোাইলের সংযোগ বন্ধ হয়ে যায়। যোগাযোগ করেও আর সন্ধ্যান পাওয়া যায়নি। মঙ্গলবার রাত ৯ টারদিকে শহরের পালবাড়ির মোড়ে একটি বাস থেকে অজ্ঞান অবস্থায় তাদের দ’ুভাইকে ফেলে রেখে চালক চলে যায়। তখন পালবাড়ী এলাকার এক ব্যক্তি তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর কাজী মাহমুদুল হক মারা যান। কাজী মজিবুল হককে খুলনা মেডিকেল কলেজে স্থানান্তর করেন।
ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা
যশোরে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে শারমিন খাতুন (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বুধবার রাতে শহরের শংকরপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। শারমিন খাতুন সাতক্ষীরার কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের আব্দুল্লাহ হুসাইনের স্ত্রী। কোতয়ালি থানা পুলিশ জানায়, যশোর শহরের শংকরপুর রেল স্টেশনের কাছে ট্রেনের নিচে ঝাপ দেয় শারমিন খাতুন। এতে তার পা ও মাথা কেটে যায়। পরে শহরের বারান্দিপাড়ার অমিত নামে এক যুবক তাকে উদ্ধার করার পর যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পার তিনি মারা যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির কবলে পড়ে এক ভাইয়ের মৃত্যু অপর ভাই অসুস্থ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ