Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইয়ের হাতে খুন

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই কামরুল ইসলাম কল্লোল (৪০) নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে সকাল ৮টার দিকে নগরীর সোনাডাঙ্গা এলাকার বাড়িতে তাকে মারধর করে। এ ঘটনায় পুলিশ নিহতের ছোট ভাই খুলনা কলেজের ক্রীড়া শিক্ষক ফিরোজ আরেফিনকে গ্রেফতার করেছে। নিহত কল্লোল খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ২৭ নম্বর ওয়ার্ড কার্যালয়ের সচিব ছিলেন।
পুলিশের সূত্র জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ছোট ভাই ফিরোজ কল্লোলকে মারধর করে। স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। নিহত কল্লোল সোনাডাঙ্গাস্থ নবীনগর তালিমুল মিলাত (খালাসী) মাদরাসা রোডের মরহুম লুৎফর রহমানের ছেলে।
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই ফিরোজকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইয়ের হাতে খুন

২৮ সেপ্টেম্বর, ২০২১
২১ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০১৬
৯ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ