Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতারণার শিকার ২ নারী হাসপাতালে

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর গোয়ালন্দে ভÐ এক কবিরাজের প্রতারণার শিকার হয়ে সর্বস্ব হারিয়ে বুধবার দিনগত রাতে মারাত্মক অসুস্থ অবস্থায় দুই মহিলা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
আহতরা হলেন উপজেলার উজানচর ইউনিয়নের নতুন পাড়া গ্রামের হুমায়ন কবিরের মেয়ে সাজেদা আক্তার (১৮) ও শাহজাহান শেখের স্ত্রী পারুল বেগম (৫৫)। পারুলের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এলাকাবাসী ও ভুক্তভোগী সাজেদা আক্তারের সাথে কথা বলে জানা যায়, পনের দিন আগে অজ্ঞাত ওই কবিরাজ গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ড কাজীপাড়া এলাকায় আ. মজিদের স্ত্রী জরিনা বেগমের বাড়িভাড়া নিয়ে বসবাস শুরু করে। বুধবার দুপুরে ওই কবিরাজ একটি মসজিদের সাহায্য চাইতে ভুক্তভোগীদের বাড়িতে যায়। এসময় তিনি পারুল বেগমরে চোখের সমস্যার চিকিৎসা দিতে চায় এবং সাজেদার ওপর খারাপ দৃষ্টি পড়েছে বলে তারও চিকিৎসার প্রয়োজন বলে জানায়। এ জন্য তাদেরকে তার বাসার ঠিকানা দিয়ে সন্ধ্যায় আসতে বলে। সরল বিশ্বাসে কবিরাজের কথায় তারা দুইজনই সন্ধ্যার পর কবিরাজের বাসায় চলে আসে। এসময় তাদেরকে শরবত খেতে দেয়। শরবত পান করার পরই তারা অচেতন হয়ে পড়ে। এসময় ভÐ কবিরাজ তাদের কাছে থাকা নগদ টাকা, হাতের রুলি, চেইন, কানের দুল, আংটি, পায়ের নুপুরসহ স্বর্ণালঙ্কার নিয়ে পরিবারসহ পালিয়ে যায়। পরে গভীর রাতে তাদের গোংরানির শব্দ পেয়ে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণার শিকার ২ নারী হাসপাতালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ