Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে ডাকাত প্রতিরোধে এলাকায় মাইকিং, রাত জেগে পাহারা

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৯:০৩ পিএম

ওসমানীনগরে ডাকাত প্রতিরোধে এলাকার মসজিদে মসজিদে মাইকিং করার খবর পাওয়া গেছে। ডাকাতি প্রতিরোধে এলাকার মানুষ রাত জেগে পাহারা দিতে শুরু করেছেন। গত মঙ্গলবার রাতে ডাকাত আতংকে উপজেলার তাজপুরস্থ দুলিয়ারবন্দ, খাশিপাড়া, কদমতলা, ইলাশপুর, হস্তিুদুরসহ বিভিন্ন গ্রামের মসজিদে মাইকিং করা হয়। গতকাল বুধবার দুপুরে থানা-পুলিশে পক্ষ থেকে মানুষদের সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। সম্প্রতি প্রবাসী অধ্যুষিত ওসমানীনগরে পরপর কয়েকটি বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটলে মানুষের মধ্যে এই আতংক বিরাজ করে।
এদিকে গতকাল বুধবার দুুপুরে উপজেলার গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান কার্যালয়ে চুরি-ডাকতি প্রতিরোধে থানা-পুলিশ ও ইউপি কার্যালয়ের উদ্যোগে আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ওসমানীনগর থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্তী, এসআই রানা কান্ত দাশ, এএসআই জাকিরুল ইসলাম, ইউপি সদস্য জিলু মিয়া, মনির উদ্দিন, আব্দুল গফ্ফার সলিম, তছন মিয়া, জাহাঙ্গীর আলম, জামাল মিয়া, জাহান মিয়া, কল্যানী রানী দাশ, দীপ্ত দেবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, এলাকায় ডাকাত প্রতিরোধে মাইকিং করার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরি ডাকাতি প্রতিরোধে পুলিশের পাশাপাশি এই এলাকার সাধারণ জনগণও এগিয়ে আসতে হবে। ডাকাত প্রতিরোধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত প্রতিরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ