Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে পুলিশ ভ্যান-পিকআপ সংঘর্ষ, আহত ৪ পুলিশ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৫ পিএম

ওসমানীনগরে নিয়ন্ত্রণ হারিয়ে থানা-পুলিশের ভ্যান একটি দাড়ানো পিকআপের সাথে সংঘর্ষে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কুরুয়াবাজারস্থ দয়ামীর ইউপি কার্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ওসমানীনগর থানার এসআই মাহমুদ, কনেষ্টেবল হিমেল পাল, স্বপন তাতী, চালক শাহ সুলতান। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ও ওসমানীনগর থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করেন।
জানাগেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ওসমানীনগর থানাধীন এলাকায় ভারতীয় হাইকমিশনের একটি গাড়িকে প্রটোকল শেষ করে পুলিশ ভ্যান নিয়ে থানায় ফিরছিলেন এসআই মাহমুদসহ চার পুলিশ সদস্য। প্রতিমধ্যে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কুরুয়াবাজারস্থ দয়ামীর ইউপি কার্যালয় সংলগ্ন এলাকায় পুলিশ ভ্যান(পুরাতন) নং(সিলেট মেট্টো-ম-১১-০১২৮)পৌঁছালে গাড়ির সামনের চাকা খুলে গেলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে দাড়িয়ে থাকা একটি পিকআপের নং(ঢাকা মেট্টো-ন-১১-৫৮৬৩) সাথে সংঘর্ষ হলে থানার এসআই মাহমুদসহ চার পুলিশ সদস্য আহত হন।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসা করানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ