Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ধানের শীষের সমর্থনে এ্যানীর শোডাউন

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:২২ পিএম

লক্ষ্মীপুর-৩ সদর আসনের জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সমর্থনে ধানের শীষ প্রতীকের শোডাউন বের হয়। গতকাল বুধবার বিকেলে আর্দশ সামাদ একাডেমী মাঠ থেকে এ শোডাউন বের করা হয়। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কালেক্টরেট স্কুলের সামনে গিয়ে শেষ হয়। গত ১০ বছরের মধ্যে এ মিছিলে হাজার হাজার নেতাকর্মীদের ছিল সরব উপস্থিতি। মিছিলের নেতৃত্বে দেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। মিছিল শেষে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আগ পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা মাঠ ছেড়ে যাবেন না। এ মিছিলে প্রমান করে বিজয় আমাদের সুনিশ্চিত। যতরকম ষড়যন্ত্রই করুন না কেন কোন লাভ হবেনা। জনগন সঠিকভাবে রায় দিবেন বলে জানান তিনি। এর আগে সোনামিয়া ঈদগা মাঠে জেলা যুবদল নেতা ইকবাল মাহমুদ জুয়েলসহ ৫ নেতাকর্মীর মৃত্যুবাষির্কী পালন করা হয়। ২০১৩ সালে ১২ ডিসেম্বর সকালে বিএনপির মিছিলে আইনশৃংখলা বাহিনীর গুলিতে তারা নিহত হয়।



 

Show all comments
  • রিপন ১২ ডিসেম্বর, ২০১৮, ৭:৪৩ পিএম says : 0
    এ্যানি, জিয়ার পরীক্ষিত সৈনিক। ঢা.বি.তে অধ্যয়নকালীন সময়েও তিনি জিয়ার লড়াকু সৈনিক ছিলেন, অনেক নির্যাতন সয়েছেন, মাথা ফাটিয়ে দিয়েছিল তারা কলাভবনের সামনে। তবুও হটেন নি আদর্শের পতাকাতল থেকে। সাহসী যোদ্ধার মতো অবিচল ছিলেন জিয়ার পতাকা বহনে। তাঁর গৌরবময় সাফল্য কামনা করি। এ্যানির জন্যে সংগ্রামী সালাম। জিয়ার ভালোবাসার "প্রথম ও শেষ" বাংলার অবারিত প্রান্তরে ফের ঝিলিক দিয়ে উঠুক ধানের শীষের সোনালি হাসি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ