Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-২ আসনে ইরফান ইবনে আমান অমির গনসংযোগে মানুষের ঢল

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:১৭ পিএম

ঢাকা-২ আসনে বিএনপির প্রার্থী ইরফান ইবনে আমান অমির গনসংযোগে দ্বিতীয়দিনেও মানুষের ঢল নেমেছে। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় তার নিজ ইউনিয়ন হযরতপুরের কানারচর এলাকা থেকে শত শত বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে তিনি গনসংযোগ শুরু করেন। কানারচর মাঠে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি হযরতপুর বাসীর উদ্দেশ্যে বলেন, হযরতপুর আমার নিজ ইউনিয়ন। এই ইউনিয়নটি একসময় কেরানীগঞ্জের অন্যান্য এলাকা থেকে বিচ্ছিন্ন ছিল। আমার বাবার কারনেই এই ইউনিয়নটি কেরানীগঞ্জসহ বাংলাদেশের সর্বত্রই পরিচিত। আমার বাবাই ইটাভাড়া ব্রীজ ও জগন্নাথপুর-ঢালিকান্দি বেইলি ব্রীজ নির্মান করেন। হযরতপুরে ১০শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল, কারিগড়ি শিক্ষা কেন্দ্র , শহীদ পেসিডেন্ট জিয়াউর রহমান কলেজ ও বাইতুল আমান জামে মসজিদ নির্মান করেন। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এই ইউনিয়নের বিভিন্ন আরো ১টি স্কুল ও ১টি কলেজ নির্মান করব এবং অন্যান্য উন্নয়ন মুলক কাজ করে হযরতপুর ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে। পরে তিনি আবার গনসংযোগ শুরু করেন। নিজ ই্উনিয়ন হওয়ায় তার গনসংযোগের সময় রাস্তার দুইপাড়ের নারী-পুরুষ ও যুবক-যুবতীরা তাকে একনজর দেখার জন্য ভীড় জমাতে থাকে। এসময় বয়স্ক অনেক নারী ও পুরষেরা তার মাথায় হাত বুলিয়ে তাকে আশির্বাদ দোয়া করে।অনেকেই রাস্তার পাড়ে দাঁড়িয়ে তাকে হাত উঠিয়ে শুভেচ্ছা জানায়। সবারকাছে তিনি হযরতপুরের সন্তান হিসেবে ধানের শীষে ভোট চান। এসময় তার সাথে থাকা নেতা-কর্মীরা মানুষের মাঝে লিফলেট বিতরন করেন। তিনি কানারচর,আলীপুর,ইটাভাড়া,বৌনাকান্দি, উত্তর বালুরচর, রসুলপুর, হযরতপুর বাজার,বাটারাকান্দি আদু পাগলার মাঝার, বয়াতিকান্দি,আলগীরচর,জগন্নাথপুর,ঢালিকান্দি,মধুরচর,মানিকনগর,ফাইজুদ্দিন পাগলার মাঝার এলাকায় পর্যায়ক্রমে গনসংযোগ করেন। এসময় তার সাথে কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপি ও হযরতপুর ইউনি বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • রিপন ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:৩৮ পিএম says : 0
    প্রত্যন্ত ছোট্ট ইউনিয়ন বলেই বাঁচোয়া, ওদিক পর্যন্ত নজর দেবার মত অত জনবল ওই তৃণমূল পর্যায়ে আ'লিগের নেই, দেশের সব ইউনিয়নে আ'লিগ আজ আর নেই। আ'লিগ দিন দিন ক্ষীয়মাণ হতে হতে অপরাপর লিগ - ডেমোক্রেটিক লিগ, মুসলিম লিগের সহগামী হয়ে যাদুঘরে ঠাঁই নেবার পথে।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১২ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৮ পিএম says : 0
    এগিয়ে যান রাখতে বাংলাদেশের মান। বাংলাদেশ আমাদের প্রাণ। জলদি করিয়া হঠান ভারতীয় দালাল জাতীয় বেঈমান। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply
  • Md Ibrahim ১৩ ডিসেম্বর, ২০১৮, ২:০০ পিএম says : 0
    Vai Apne Agea Jan amra ase apner sate
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ