Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে ঐক্যফ্রন্টের পথ সভার মাইক, মঞ্চ, চেয়ার-টেবিল সরিয়ে নিয়েছে পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৪:২৭ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক প্রচারণা শুরু হওয়ার অপেক্ষা চলছে সিলেটে। নির্ধারিত এ অনুষ্টান নিয়ে নেতাকর্মীরা রয়েছেন চরম গরমে। একই সাথে ঐক্যফ্রন্ট শীর্ষ নেতাদের সিলেট পৌছার অপেক্ষ্ওা করছেন তারা। কিন্তু এই অবস্থায় মাজার গেইট এলাকার পথসভাস্থল থেকে বিএনপির মাইকের সংযোগ বিচ্ছিন্ন, সেই সাথে পথ সভার মঞ্চ সহ চেয়ার টেবিল সরিয়ে নিয়েছে কোতয়ালী থানা পুলিশের একটি দল। বিষয়টি নিশ্চিত করেছেন, মহানগর বিএনপি নেতা ও সিলেট-১ আসনের নির্বাচনী প্রচার সেল সমন্বক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।
জানা যায়, ঐক্যফ্রন্টের শীর্ষ স্থানীয় নেতাকর্মীর আগমণ উপলক্ষে দরগাহ গেইট মাজার এলাকায় ভীড় করেছেন শত শত নেতাকর্মী। স্লোগানে স্লোগানে মুখরিত করে রাখেন পুরো এলাকা।
উল্লেখ্য, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় নেতা ড.কামাল হোসেন ছাড়াও আ স ম আব্দুর রব, কাদের সিদ্দিকী,জাফরুল্লাহ, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়সহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা সিলেটে কিছুক্ষণের মধ্যে এসে পৌছাবেন।
বেলা চারটার দিকে শাহজালাল মাজার জিয়ারত শেষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তারা। এসময় মাজার এলাকায় লিফলেট বিতরণ, গণসংযোগ এবং পথসভা করবেন বলে জানা গেছে।
পরবর্তীতে শাহ পরাণ মাজার জিয়ারত করে ঐ এলাকায় গণসংযোগ করবেন তারা। সন্ধ্যার সাতটার দিকে তারা ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।



 

Show all comments
  • রুবেল ১২ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৯ পিএম says : 0
    পুলিশ কি এবারের নির্বাচনে প্রতিদ্বন্ধী করছে।
    Total Reply(0) Reply
  • mizanur Rahman jabed ১২ ডিসেম্বর, ২০১৮, ৫:০৯ পিএম says : 0
    আসলে এইবার ও আওয়ামী লীগের আসা উচিত। কারন তাদের পেট ভড়া আচে। বিএনপি আসলে নতুনকরে ভড়তেহবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ