Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জীবনের নিরাপত্তা চেয়ে ফুলপুরে ধানের শীষ প্রার্থীর সংবাদ সম্মেলন

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১:৫০ পিএম

নিজের ও তার কর্মীদের জীবনের নিরাপত্তা চেয়ে ফুলপুরস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করেছেন ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের বিএনপি মনোনিত ধানের শীষ প্রার্থী সাবেক সংসদ সদস্য শাহ শহীদ সারোয়ার। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মঙ্গলবার ফুলপুর সদরে তার মিছিলে প্রতিপক্ষ নৌকার প্রার্থীর নেতা-কর্মীরা হামলা চালিয়ে ১০ জনকে আহত করেছে। তাদের উদ্দেশ্য ছিল আমাকে হত্যা করা। আওয়ামী লীগ নির্বাচনের পরিবেশ নষ্ট করতে ককটেল ও গুলি চালিয়েছে। আমরা ভোটে থাকতে চাই অথচ আ'লীগ ভোটের পরিবেশ নষ্ট করতে এসব করছে।
ধানের শীষ প্রার্থী শাহ শহীদ সারোয়ার আরও বলেন, পুলিশ একটি গায়েবি মামলা দিয়ে রাতে তার বাসার মেহমান এমদাদুল হক মিলনসহ ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এখন কর্মীদের গ্রেফতার করতে পুলিশ বাড়িবাড়ি গিয়ে হানা দিচ্ছে। সাংবাদিকদের তিনি জানান, জনগণকে ভয় পেয়ে প্রতিপক্ষ প্রার্থী প্রশাসনকে ব্যবহার করে বিজয়ী হতে চায়। যত চেষ্টা করা হোক তিনি মাঠ ছাড়বেন না বলেও বলেন। যাহাতে সুষ্ঠ নির্বাচন হয় তার জন্য তিনি সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।
সাংবাদিক সম্মেলনে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক গোলজার হোসেন সিনিয়র সহ সভাপতি এমদাদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সাবেক সহসভাপতি মোজামেম্মল হক কনু, মোখলেছুর রহমান ভুলু, উপজেলা যুবদল সভাপতি সানোয়ার হোসেন খান, জেলা উত্তর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক টুটুল সহ ফুলপুর তারাকান্দা বিএনপি নেতৃবৃন্দ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ