Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনের পরিবেশ নেই তবুও মাঠ ছাড়ব না

সংবাদ সম্মেলনে চৌধুরী কামাল ইবনে ইউসুফ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরে ধানের শীষের কাজ করায় বিএনপি ও সহযোগী সংগঠনের একের পর এক নেতাকর্মীর উপর সশস্ত্র হামলা ও মোটর সাইকেলে হেলমেট বাহিনীর মহড়ায় ভীতি ছড়ানোর অভিযোগ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও ফরিদপুরের সদর আসনের প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফ। তিনি বলেছেন, ফরিদপুরে নির্বাচনের কোন পরিবেশ নেই। তবু নির্বাচনের মাঠ ছাড়বো না। প্রতিপক্ষ চাইছে একটা হট্টগোল বাধিয়ে ভোটের পরিবেশ নষ্ট করতে। জনগণ আমাদের সাথে আছে। ইনশাআল্লাহ ধানের শীষের বিপুল বিজয় হবে।
গতকাল মঙ্গলবার দুপুরে শহরের কমলাপুরে ময়েজমঞ্জিলে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এসময় কামাল ইবনে ইউসুফ সোমবার রাতে তার বাসভবনের সামনে মোটর সাইকেলে হেলমেট বাহিনীর মহড়ার অভিযোগ করে বলেন, চিহ্নিত সন্ত্রাসী হাতকাটা শাহিনের ভাই নাসিমের নেতৃত্বে ময়েজমঞ্জিলের সামনে মোটর সাইকেলে এসে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা হর্ণ বাঁজিয়ে, আমার নেতাকার্মীদের গালিগালাজ করে। আমরা যদি মাঠে নামি তবে ওদেরকেও জবাব দিতে পারবো। ওরা চাইছে এভাবে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে। এ বিষয়টি তিনি মোবাইলে প্রধান নির্বাচন কমিশনারকেও জানিয়েছেন। তবে তাদের কন্ঠে অসহায়ত্বই ফুটে উঠেছে বলে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
এছাড়া ঘটনাটি তাৎক্ষণিকভাবে জানাতে ফরিদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা উম্মে সালমা তানজিয়া এবং পুলিশ সুপার জাকির হোসেন খানকে বারবার মোবাইল ফোন করলেও তারা ফোন রিসিভ করেননি। তবে সকালে জেলা প্রশাসক তাকে ফোন করলেও তারা সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না বলে তিনি অভিযোগ করেন। সর্বশেষ এদের হামলার শিকার হয়ে ছাত্রদল নেতা ফিরোজ সরদার (২৫), যুবদল নেতা আলী নেওয়াজ বিশাল (৩৮) ও ফয়সাল (৩৫) কে সোমবার রাতে সশস্ত্র হামলা চালিয়ে গুরুতর জখম করা হয় বলে তিনি জানান। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ সম্মেলনে চৌধুরী কামাল ইবনে ইউসুফের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন। এসময় জেলা বিএনপির সহ-সভাপতি জাফর হোসেন বিশ্বাস, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ নান্নুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ