Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ব্যালট বিপ্লবে খালেদা জিয়াকে মুক্ত করতে প্রস্তুত থাকুন’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

‘আগামী ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন ময়মনসিংহ-৪ সদর আসনের বিএনপির প্রার্থী আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করতে হবে। এ জন্য প্রতিটি পাড়া-মহল্লাকে ধানের শীষের ঘাঁটিতে পরিণত করে চূড়ান্ত বিজয় অর্জন পর্যন্ত ভোট কেন্দ্রের পাহাড়া নিশ্চিত করতে হবে।’
মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে কোতয়ালী বিএনপির আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় কোতয়ালী বিএনপির সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম মো. ওয়ালিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হেলাল আহম্মেদের সঞ্চালণায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শেখ আজিজসহ উপজেলার ১৩টি ইউনিয়নের নেতৃবৃন্দ। এর আগে সকালে শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে ওয়াহাব আকন্দ প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম মাহাবুবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ বুলু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ