Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেত মিথ্যাচার করছে বিএনপি

আখাউড়ায় সাংবাদিকদের আইনমন্ত্রী

আখাউড়া উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ভোট দেবেন জনগণ। আজকেই আমি যদি বলি জয়ের ব্যাপারে আশাবাদী তাহলে সেটা ইম্যচিউর হয়ে যাবে। জনগণের সাথে আমার সম্পৃক্ততা আছে, আশাকরি তারা যখন ভোটাধিকার প্রয়োগ করবেন তখন সেটা আমার পক্ষেই করবেন।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে এবারও আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন আনিসুল হক।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির একটা অর্থ হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। ওনারা নালিশ, অভিযোগ আর মিথ্যাচারের উপর ভিত্তি করে চাচ্ছে নির্বাচনটাকে প্রশ্নবিদ্ধ করার। আমার মনে হয় জনগণ সেটার জবাব দিয়ে দিচ্ছে।
মন্ত্রী বলেন, বিএনপির সংঘর্ষ হচ্ছে তারা মনোনয়ন দেয়ার সময় বাণিজ্য করেছে। সেই বাণিজ্যের প্রতিফলন তারা এখন দেখছে। এর সাথে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহবায়ক মো. সেলিম ভ‚ইয়া, আবুল কাশেম ভ‚ইয়া, মন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার ভ‚ইয়া জীবন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভ‚ইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবদুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাবেক সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ