Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে পদোন্নতিতে পুলিশের ৬০ সদস্য

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৯:০৯ পিএম

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বিভিন্ন পদে পদোন্নতি পেয়েছেন ৬০ জন পুলিশ সদস্য । মঙ্গলবার নগরীর নাইয়রপুলস্থ এসএমপি হেডকোয়ার্টারে তাদেরকে পদোন্নতি ব্যাজ পড়িয়ে দেন এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া।
সিলেট মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে, ১৭ জন পুলিশ কনস্টেবল (পুরুষ) পদোন্নতি পেয়ে এএসআই, ১০ জন পুলিশ কনস্টেবল (নারী) পদোন্নতি পেয়ে এএসআই, ২০ জন পুলিশ কনস্টেবল (পুরুষ) পদোন্নতি পেয়ে এটিএসআই, ১০ জন এটিএসআই (পুরুষ) থেকে টিএসআই পদে পদোন্নতি পেয়েছেন। এছাড়া আরো তিনজন বিভিন্ন পদে পদোন্নতি পেয়েছেন বলে জানা গেছে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করে জানান, পদোন্নতি প্রাপ্তদের ব্যাজ পড়িয়ে দেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। এসময় অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক) ফয়সাল মাহমুদ সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশে পদোন্নতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ