Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ

অফিস ভাঙচুর আহত ৩

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঝিনাইদহ-১ শৈলকুপা নির্বাচনী এলাকায় স্থানীয় আ.লীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলা, অফিস ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের সময় ইউনিয়ন যুবলীগ কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটে। হামলায় শহিদুল ইসলাম, রাজনসহ কমপক্ষে ৩ জন আহত হয়েছে। এদের মধ্যে শহিদুল ইসলাম নামে এক কর্মীর অবস্থা গুরুত্বর। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে দুধসর ইউনিয়নের ভাটই বাজারে এ সংঘর্ষ হয়। পরে এটি ছড়িয়ে ভাটই, নাকোইল সহ কয়েকটি গ্রামে। নাকোইল গ্রামের কড়াইতলা নামক স্থানে রাতে আ.লীগের বিবাদমান দুগ্রুপ ঢাল-সড়কিসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া দিতে থাকলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানিয়েছেন, বিএনপি কর্মীদের দলে ভেড়ানো নিয়ে দুধষর ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক টিএ রাজু ও দুধষর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক উজ্জল হোসেনের কর্মীরা একে অপর কে দোষারপের জের ধরে এ হামলা, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটে। ভাটই পুলিশ ক্যাম্পের আইসি রেজাউল ইসলাম জানিয়েছেন, স্থানীয় আ.লীগের মধ্যে বিরোধের কারণে এটি হয়েছিল। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ