Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পুলিশকে কোপাল আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ পিএম

নগরীতে গ্রেফতারের সময় এক পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করেছে এক আসামি। পরে পুলিশের গুলিতে আহত হয় ওই আসামি মো. আজাদ। তাদের দুজনকেই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর কোতোয়ালী থানার আছাদগঞ্জ কলাবাগিচা এলাকায় এই ঘটনা ঘটেছে। আহত পুলিশ কনস্টেবল মোজাম্মদ রাসেল মিয়া।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মহসীন বলেন, আজাদের বিরুদ্ধে সাতটি মামলা আছে। কয়েকটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা আছে। সেই পরোয়ানামূলে আজাদকে গ্রেফতারের জন্য পুলিশ যায়। তাকে আটকের সময় আজাদ আকস্মিকভাবে ধারালো অস্ত্র দিয়ে কনস্টেবল রাসেলকে কোপাতে থাকে।
এসময় রাসেলকে বাঁচাতে গিয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু হায়াত আরেফিন এবং কফিল উদ্দিন নামে স্থানীয় একজনও আহত হয়েছেন বলে ওসি জানান। আজাদ যখন বেপরোয়া আচরণ করছিল, তখন পুলিশ গুলি করতে বাধ্য হয়। আজাদের হাতে ও পায়ে জখম হয়েছে। কনস্টেবল রাসেল মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। পুলিশের উপর হামলার ঘটনায় আজাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশকে কোপাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ