Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-১৩ আসনে প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং অফিসার। গতকাল সোমবার আসনটির চ‚ড়ান্ত আট প্রার্থীর মধ্যে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা ছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আচরণ বিধি অনুসরণসহ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে প্রার্থীদের সহযোগিতা চাইলেন রিটার্নিং অফিসার।

এর মধ্যে আ.লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ নৌকা, বিএনপির সরওয়ার জামাল নিজাম ধানের শীষ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এম এ মতিন মোমবাতি, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের জাহাঙ্গীর আলম চৌধুরী চেয়ার, ইসলামী আন্দোলনের এরফানুল হক চৌধুরী হাতপাখা, খেলাফত আন্দোলনের রশিদুল হক বটগাছ, বিএনএফের নারায়ণ রক্ষিত টেলিভিশন ও গণফোরামের উজ্জ্বল ভৌমিক দলীয় প্রতীক সূর্য পেয়েছেন।
এদিকে প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচনী এলাকায় প্রার্থীদের পক্ষে শুরু হয়েছে প্রচার-প্রচারণা। আজ থেকেই সব প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে যাবেন বলে জানা গেছে। সর্বত্র চলছে ভোটের হিসাব-নিকাশ নিয়ে নানা আলোচনা। ভোটার টানতে বিভিন্ন মহলের সঙ্গে মতবিনিময় করছেন প্রার্থীরা। নির্বাচনী বিশ্লেষকদের মতে, এ আসনে নির্বাচনী লড়াই হবে মূলত প্রধান দুই দলের প্রার্থী আ. লীগের জাবেদ ও বিএনপির নিজামের মধ্যে। এদিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে আজকালের মধ্যে নির্বাচনী মাঠে নামবেন বলে নিশ্চিত করেছেন বিএনপির প্রার্থী সরওয়ার জামাল নিজাম। আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী জানান, আজ মঙ্গলবার কর্ণফুলী উপজেলা থেকে নৌকা প্রতীকের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ