Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের ৩টি আসনে ১২ জনের চুড়ান্ত মনোনয়ন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ৭:১৩ পিএম | আপডেট : ৮:২৫ পিএম, ৯ ডিসেম্বর, ২০১৮

শেরপুর জেলার ৩টি আসনের প্রতিটিতে ১জন করে আওয়ামীলীগ ও বিএনপি, জাতীয়পার্টি সহ মোট ১২ জন প্রার্থী মনোনয়ন চুড়ান্ত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। এর আগে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক তথ্যসচিব ব্যারিস্টার হায়দার আলী, শেরপুর-১ সদও আসনে কৃষক শ্রমিক জনতা লীগের জহির রায়হান তাদেও প্রার্থীতা প্রত্যাহার কওে নেন। এছাড়া শেরপুর-২ আসনে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী বিএনপির প্রাথমিক সমর্থিত প্রার্থী নালিতাবাড়ী উপজেলা চেয়ারশ্যান মোখলেছুর রহমান রিপন ও শেরপুর- এর মামহমুদুল হাসানের মনোনয়ন বিএনপির চুড়ান্ত মনোনয়ন না পাওয়ায় বাতিল হয়ে যায়। ফলে শেরপুর-১ সদর আসনে ৫জন প্রার্থীর মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক (আ-লীগ), বিএনপির ডা: সানজিলা জেবরিন প্রিয়াংকা, জাতিয় পার্টিও ইলিয়াছ উদ্দিন, ইসলামি আন্দোলন বাংলাদেশ এর মতিউর রহমান, সিপিবির মো. আফিল উদ্দিন, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে ৩ প্রার্থীর মধ্যে রয়েছেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী (আ’লীগ), বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী ফাহিম চৌধুরী (বিএনপি), নুরুল ইসলাম (ইসলামি আন্দোলন বাংলাদেশ), শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে ৪ জন প্রার্থীর মধ্যে রয়েছেন, সাবেক এমপি প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন (আ’লীগ), জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল (বিএনপি), আবু নাসের বাদল (জাতীয় পার্টি-এরশাদ), সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুস ছাত্তার (ইসলামি আন্দোলন বাংলাদেশ)।
আজ ৯ ডিসেম্বর সন্ধ্যায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ