Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেট-১ আসনে মুক্তাদিরের চূড়ান্ত মনোনয়ন জমা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৫ পিএম

আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিয়ে সিলেট-১ আসন (সদর ও সিটি করপোরেশন এলাকা) থেকে চূড়ান্ত মনোনয়ন জমা দিলেন বিএনপি মনোনীত প্রার্থী ও দলটির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।
রোববার দুপুরে তিনি দলের নেতাকর্মীদের সাথে নিয়ে এসে সিলেটের জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল হকের কার্যালয়ে চূড়ান্ত মনোনয়ন জমা দেন।
মনোনয়পত্র জম দিয়ে বেরিয়ে এসে তিনি সাংবাদিকদের বলেন, সিলেটে দলীয় অনৈক্য নেই। পদপ্রত্যাশী অনেক থাকলেও সিদ্ধান্ত বাস্তবায়নে আমরা সবসময় এক। যা সিলেট সিটি করপোরেশনের বিগত দুই নির্বাচনে আমরা প্রমাণ করেছি। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ থাকলে আমরা অবশ্যই বিজয়ী হবো।
নির্বাচনে জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি নেয়াহেত সাধারণ মানুষ। আমার জনসমর্থন রয়েছে। মানুষের দোয়া এবং সমর্থনের কারণে জনতার ঢল যখন নামবে তখন আমাদেরকে আটকানো যাবে না।
এদিকে খন্দকার আব্দুল মুক্তাদিরের চূড়ান্ত এ মনোনয়নপত্র দেয়ার সাথে সাথে জাতীয় সংসদের মর্যাদাপূর্ণ সিলেট-১ আসন হতে আপনা আপনি মনোনয়ন বাতিল হবে অপর প্রার্থী ইনাম আহমেদ চৌধুরীর।
প্রসঙ্গত, জাতীয় সংসদের মর্যাদাপূর্ণ এ আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) দলটির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে মনোনয়ন দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ