Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে মনোনয়ন প্রত্যাহার করলেন যে প্রার্থীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ৩:১৯ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে সিলেটে পাঁচজনের মনোনয়ন প্রত্যাহারের খবর পাওয়া গেছে।

তারা হচ্ছেন, সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের বিএনপি’র সাবেক সাংসদ ও নিখোঁজ নেতা ইলিয়াস আলীর ছেলে ইলিয়াস আবরার অর্ণব ও জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা কাজী আমিন উদ্দিন।

সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনে যুক্তরাজ্য বিএনপি নেতা ব্যারিস্টার এম এ সালাম ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক।

সিলেট-৪ (জৈন্তাপুর-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ) আসনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনীত প্রার্থী, দলের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও হেফাজতে ইসলাম-সিলেট জেলার সচিব শায়খুল হাদিস মাওলানা আতাউর রহমান।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবর তারা তাদের মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন।

এদিকে বিভিন্ন প্রার্থীদের সূত্রে জানাগেছে দলীয় নির্দেশনা অনুযায়ী চূড়ান্ত মনোনয়ন পাওয়া প্রার্থীদের তালিকা প্রকাশ করায় বিকল্প প্রার্থীদের প্রায় সকলেই মনোনয়ন প্রত্যাহার করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ