Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথম প্রযোজনা নিয়ে মানসিক চাপে ভুগছেন রাজকুমার হিরানি

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজকুমার হিরানি এতদিন শুধু পরিচালনা করেই এসেছেন। ‘সালা খাড়ুস’ চলচ্চিত্রটি দিয়ে তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। এই চলচ্চিত্রটি নিয়ে তিনি যেমন রোমাঞ্চিত তেমন মানসিক চাপে ভুগছেন।
‘সালা খাড়ুস’ পরিচালনা করেছেন সুধা কোঙ্গারা। এতে অভিনয় করেছেন ‘থ্রি ইডিয়টস’ চলচ্চিত্রের জন্য খ্যাত আর মাধবন। এতে আরও অভিনয় করেছেন ঋতিকা সিং। ঋতিকা বাস্তবে একজন মুষ্টিযোদ্ধা। বক্সিং নিয়ে হিন্দি ও তামিল ভাষায় নির্মিত চলচ্চিত্রটির হিন্দি সংস্করণ প্রযোজনা করছেন মাধবন এবং হিরানি। তামিল সংস্করণটির নাম ‘ইরুঢি সুট্রু’।
প্রযোজক হিসেবে প্রথম প্রয়াস বলে হিরানি কোনও ছাড় দেননি। নিশ্চিত করেছেন যাতে স্বল্প বাজেটের ফিল্মটির বিষয়বস্তু খুব শক্তিশালী হয়।
‘সালা খাড়ুস’ ফিল্মটির গল্প এক রুক্ষ স্বভাবে বক্সিং কোচকে নিয়ে, এই ভূমিকাটি করেছেন মাধবন। এই কোচ তার সাগরেদ (ঋতিকা) যাতে দুর্ধর্ষ হয়ে ওঠে সেজন্য অসম্ভব সব পরীক্ষা মোকাবেলা করতে দেয়।
হিরানি ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্নাভাই’, ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’র মত চলচ্চিত্র পরিচালনা করেছেন। ‘সালা খাড়ুস’ ২৯ জানুয়ারি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম প্রযোজনা নিয়ে মানসিক চাপে ভুগছেন রাজকুমার হিরানি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ