Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুটি বিয়ের আনুষ্ঠানিকতা চাই ইগি আজেলিয়ার

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

র‌্যাপার ইগি আজেলিয়া তার বিয়ের অনুষ্ঠানটি অন্যদের চেয়ে ভিন্ন ধারায় করতে চান। আসলে তিনি দুটি বিয়ের আনুষ্ঠানিকতা দাবি করেছেন। আর তার প্রতিটি বিয়েতে রতœ দিয়ে সাজানো সাদা ঘোড়া চেয়েছেন।
‘ফ্যান্সি’ গানের জন্য খ্যাত এই তারকা বাস্কেটবল খেলোয়াড় নিক ইয়াংয়ের সঙ্গে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন এখন। আর খরচের ব্যাপারে তিনি কোনও সীমা রাখতে চাইছেন না।
এক সূত্র জানিয়েছে, ইগির আশা তার দুই বিয়ের একটি হবে তার জন্মস্থান অস্ট্রেলিয়াতে আর অন্যটি নিকের জন্মস্থান লস অ্যাঞ্জেলেসে।
সূত্র আরও জানিয়েছে ইগি দুটি অনুষ্ঠানেই ২০টি করে রতœ দিয়ে সাজানো সাদা ঘোড়া আর এক লক্ষ ডলার করে বাজি পোড়াবার বন্দোবস্ত করার বায়না ধরেছেন। প্রতিটি অনুষ্ঠানেই আড়ইশ’ মেহমান থাকবে। আর মধুচন্দ্রিমাও হবে দুটি, একটি ফিজিতে অন্যটি হাওয়াইয়ে। এতে সব মিলিয়ে পাঁচ লক্ষ ডলার খরচ হবে বলে ধারণা করা হচ্ছে।
ইগির বর নিক সম্প্রতি স্বীকার করেছেন বিয়ের পরিকল্পনা করা তার জন্য এক দুঃস্বপ্ন এবং এর ভার তিনি ইগির ওপরই ছেড়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুটি বিয়ের আনুষ্ঠানিকতা চাই ইগি আজেলিয়ার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ