Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ভোলার লালমোহনে বিএনপির প্রার্থী মেজর হাফিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভোলা-৩ আসনের আ.লীগের মনোনীত প্রার্থী নুরনবী চৌধুরী শাওন ।
গতকাল শনিবার দুপুর লালমোহন আ.লীগ কার্যলয়ে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে নুর নবী চৌধুরী শাওন বলেন, মেজর হাফিজ দীর্ঘ দশ বছর ধরে এলাকায় না এসে ঢাকায় বসে আমার বিরুদ্ধে মিত্যাচার করে বেড়াচ্ছে। তার পরাজয় ভেবেই তিনি এই ধরনের কার্যক্রম করছেন।

এসময় তিনি বলেন, আমরা সকল দলের অংশ গ্রহনে সুষ্ঠ শান্তিপূর্ন নির্বাচন করতে আমরা বদ্ধ পরিকল্পিত। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে লালমোহন-তজুমদ্দিনের মানুষ বিপুল ভোটের মাধ্যমে আ.লীগকে বিজয় করবেন। এ সময় উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ