Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে নৌকার প্রচারণায় মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৬ পিএম

বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনার লক্ষ্যে সিলেটে হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করে একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা শুরু করেছেন মুক্তিযোদ্ধারা।
আজ শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ সিলেটের মুক্তিযোদ্ধাদের নিয়ে এই প্রচারণা শুরু করেন। পরে সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সাথে মতবিনিময় সভা করেন মুক্তিযোদ্ধারা। নগরীর ধোপাদিঘীরপাড়স্থ’ হাফিজ কমপ্লেক্সে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান আহাদ চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. মোমেন। বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, মুক্তিযোদ্ধা নেতা আবদুল গাফফার কুতুবি, মেজর অবঃ লেলিন, মোহাম্মদ আসালত ,আবদুস সালাম মজুমদার, মিনহাজ উদ্দিন, মাকসুদ আহমেদ চৌধুরী, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের নাজির আহমেদ চৌধুরী ও রফিকুল ইসলাম, সাবেক কমান্ডার ফকির শেখ জিয়া উদ্দিন, আমারা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, প্রেসিডিয়াম মেম্বার হাজী এমদাদ, মুক্তিদুতের মোসতাক, আবদুর রশীদ মন্ডল মোঃ ইব্রাহিম সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক জাহান প্রমুখ। সভা পরিচালনা করেন মুক্তিযোদ্ধা রফিকুল হক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পারভেজ আহমেদ।
মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান আহাদ চৌধুরী বলেন, শেখ হাসিনার ক্ষমতায় আনার জন্য যেখানে যা দরকার সব কিছু করবে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানেরা।
মুক্তিযোদ্ধা সংসদের সাবেক শফিকুল বাহার মজুমদার টিপু বলেন, বিজয়ের মাসে মুক্তিযোদ্ধারা রাজাকারদের বিরুদ্ধে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছে। এ লড়াইয়ে আমাদেরকে জিততে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ