Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের ৪টি আসনে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থী চূড়ান্ত

লক্ষ্মীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৩:০২ পিএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরে ৪টি আসনে আওয়ামীলীগ (মহাজোট) ও বিএনপি (ঐক্যজোট) এর প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। লক্ষ্মীপুরের ৪টি আসনে আওয়ামীলীগ থেকে ১টি,বাকি ৩টি আসন মহা-জোটকে এবং বিএনপি থেকে ২টি আসন আর ২টি আসন ঐক্য জোটকে দেয়া হয়েছে।

দলীয় সূত্র জানায়,আওয়ামীলীগ থেকে লক্ষ্মীপুর ৩ সদর আসনে বিমান মন্ত্রী এ কে এম শাজাহান কামাল, লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনে মহাজোট থেকে তরিকত ফেডারেশনের আনোয়ার হোসেন খাঁন, লক্ষ্মীপুর ২ রায়পুর ও সদর আংশিক আসনে মহাজোট থেকে জাতীয় পার্টির মোহাম্মদ নোমান, লক্ষ্মীপুর ৪ রামগতি ও কমল নগর আসনে মহাজোট থেকে বিকল্প ধারার মেজর (অবঃ) আবদুল মান্নানকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে।

বিএনপি থেকে লক্ষ্মীপুর ৩ সদর আসনে সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, লক্ষ্মীপুর ২ রায়পুর ও সদর আংশিক আসনে সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া, লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনে ২০দলীয় জোট (ঐক্যজোট) থেকে এলডিপির শাহাদাত হোসেন সেলিম, লক্ষ্মীপুর ৪ রামগতি ও কমল নগর আসনে ঐক্যজোট থেকে সাবেক মন্ত্রী জে এস ডির সভাপতি আ স ম আবদুর রবকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে।

দলীয় সূত্র আরো জানায়, রোববার আওয়ামীলীগ,বিএনপি ও জোটের অন্যান্য প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করে নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ