Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মানিকগঞ্জ ১ অাস‌নে নৌকা ও ধানের শীষে লড়াই হবে দুই ভাইয়ের

‌মো: সো‌হেল রানা খান, সাটুরিয়া | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১০:০৯ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ১ অাস‌নে নৌকা ও ধানের শীষে লড়বেন দুই ভাইয়ের। আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এম নাঈমুর রহমান দুর্জয়। অন্যদিকে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এ জিন্নাহ কবির।
বিএনপির প্রা‌র্থি এস এ জিন্নাহ কবির ও আওয়ামী লীগের প্রা‌র্থি এ এম নাঈমুর রহমান দুর্জয় সম্পর্কে আপন মামাতো ফুফাতো ভাই। নাঈমুর রহমান দুর্জয়ের বাবা সা‌বেক সংসদ সদস্য প্রয়াত সায়েদুর রহমান বিএনপি প্রার্থী জিন্নাহর আপন মামা।
নির্বাচনী আসন ১৬৮ মানিকগঞ্জ ১ (ঘিওর শিবালয় দৌলতপুর) এ অাস‌নে শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চূড়ান্ত প্রার্থী হিসেবে এস এ জিন্নাহ কবিরের নাম ঘোষণা করেন। এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে এ এম নাঈমুর রহমান দুর্জয়ের মনোনয়ন নিশ্চিত ছিল।
ভোটের মাঠে দুই ভাই, দেশের দুই বড় দল থেকে লড়াই করতে যাচ্ছেন।শুক্রবার সন্ধ্যায় বিএনপি মহাসচিব চূড়ান্ত প্রার্থী হিসেবে মানিকগঞ্জ ১ আসনে এস এ জিন্নাহ কবিরের নাম ঘোষণা করার পর থেকেই ভোটের মাঠে নতুন আলোচনা শুরু হয়েছে দুই ভাইয়ের দুই দল থেকে নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি।
উল্লেখ্য এ এম নাঈমুর রহমান দুর্জয় দ্বিতীয়বারের মতো নির্বাচনে অংশ নিলেও এস এ জিন্নাহ কবির এবারই প্রথম প্রার্থী হয়েছে।



 

Show all comments
  • Md monir ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৮ পিএম says : 0
    কি আর বল‌বো । এখা‌নে বিএ‌ন পি প্রার্থী হি‌সেবে তোজা‌ম্মেল হক তোজা কে ম‌নোনয়ন দেওয়া উ‌চিত ছিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ