Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা-৭ আসনে ড. রেদোয়ান

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে বিশ দলীয় জোট ঐক্যফ্রন্টে মনোনয়ন পেলেন চান্দিনা আসন থেকে কয়েক বারের সংসদ সদস্য এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

তিনি বিএনপির নেতৃত্বাধীন জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) থেকে মনোনয়নের চিঠি হাতে পেয়ে ফিরে আসেন তার নির্বাচনী এলাকা চান্দিনাতে। এর আগে তার মনোনয়ন নিশ্চিত হওয়ার পর চান্দিনা উপজেলায় তার সমর্থকদের মাঝে আনন্দের জোয়ার বয়ে যায়। বিভিন্ন ইউনিয়নে দোয়া অনুষ্ঠান ও মিষ্টি খাওয়ার উৎসব চলে।
তিনি একাদশ সংসদ নির্বাচনে বিশ দলীয় জোটের প্রার্থী হওয়ায় বিএনপির ভাঙা সংসার নতুন করে সাজিয়ে দলকে মজবুত করে গড়ে তোলবেন বলে স্থানীয় নেতাকর্মীদের আশা।

মনোনয়ন পাওয়া ড. রেদোয়ান আহমেদ দৈনিক ইনকিলাবকে বলেন, সংসদ নির্বাচনে কুমিল্লা-৭ চান্দিনা নির্বাচনী আসন থেকে বিশ দলীয় জোটের মনোনীত প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের চিঠি গ্রহণ করেছি। আমি মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি এবং মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার দোয়া, ভালোবাসা ও শুভকামনায় আমার এলাকার প্রিয় নেতাকর্মী ভাইবোনদের পরিশ্রমের ফসল এ মনোনয়ন। তিনি আরো বলেন, কুমিল্লা-৭ চান্দিনার সকল সম্মানিত এলাকাবাসী ও আমার নেতাকর্মী ভাই-বোনসহ সকলের প্রতি আমার বিনীত আহ্বান, আসুন আমরা অতীত ভুলে গিয়ে পুনরায় ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে দেশের গনতন্ত্র ফিরিয়ে আনার লক্ষ্যে ধানের শীষ প্রতীককে জয়যুক্ত করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ